Music

3/Music/post-grid

Header Ads

Header ADS

তুন ব্যবসা শুরু করতে একটি সমস্যা হয়ে দাড়ায়

 
আমরা বিভিন্য দোকানে কিংবা মেলাতে গিয়ে এই ধরণের খেলনা অনেক দেখেছি। কিন্তু আমরা কেউ হয়তো চিন্তা করে দেখিনি যে এই খেলনা বা সফট টয় গুলি নিয়েও খুব সহজেই একটি ভালো মানের ব্যবসা শুরু করা যায়। যা আপনি খুব অল্প পরিমানে টাকা ইনভেস্ট করে এই ব্যবসা শুরু করতে পারবেন। 
কিন্তু নতুন ব্যবসা শুরু করতে একটি সমস্যা হয়ে দাড়ায় যে এই মালগুলি কথায় এবং কি দামে পাওয়া যায় আমরা জানিনা। তাই ব্যবসাও শুরু করতে পারিনা। তাই বন্ধুরা আপনাদের কথা চিন্তা করে আজ চলে এলাম কলকাতার এক সফট টয় মার্কেটে । এখানে আপনি বিভিন্য ধরণের সফট টয় পেয়ে যাবেন। যার দাম মাত্র ২৫ টাকা থেকে শুরু। 
এছারাও আপনি এখান থেকে র মেটেরিয়াল নিয়ে এই টয় গুলি তৈরি করেও ভালো টাকা আয় করতে পারবেন। কিন্তু এর জন্য আপনাকে প্রসিক্ষন নিতে হবে। যা খুব সময়ের ব্যাপার। তাই বন্ধুরা আমি আপনাদের বলবো যে নতুন খেলনা তৈরি করা না শিখে এখান থেকে পাইকারি রেটে মাল নিয়ে গিয়ে ব্যবসা শুরু করুন। 
আপনি যদি এখান থেকে মাল নিতে চান তাহলে তাদের ঠিকানা এই ভিডিওর নিচে ডেসক্রিপশন বক্সে দিয়ে দেবো। সেখান থেকে যোগাযোগ করে আপনি মাল নিতে পারেন।
তো চলুন বন্ধুরা সেই সফট টয় বিক্রেতার সাথে আপনাদের পরিচয় করিয়ে দিই।
তুন ব্যবসা শুরু করতে একটি সমস্যা হয়ে দাড়ায় তুন ব্যবসা শুরু করতে একটি সমস্যা হয়ে দাড়ায় Reviewed by MH ALL VIDEO on November 23, 2018 Rating: 5

No comments:

Powered by Blogger.